মোট প্রদর্শন : 69 Views

সাংবাদিকরা জনগণের বন্ধু .লায়ন গনি মিয়া বাবুল

বঙ্গবন্ধু গবেষণা পরিষদের কেন্দ্রীয় সভাপতি লায়ন মোঃ গনি মিয়া বাবুল বলেছেন, সাংবাদিকরা দেশ ও জনগণের বন্ধু। সাংবাদিকরা আর্থ-সামাজিক উন্নয়নে অগ্রণী ভূমিকা পালন করে আসছেন। মানুষের মানবিক মর্যাদা, গণতন্ত্র ও সুশাসন নিশ্চিত করতে শক্তিশালী গণমাধ্যম অপরিহার্য। টেকসই উন্নয়নের জন্যে বস্তুনিষ্ঠ ও ইতিবাচক সাংবাদিকতা আবশ্যক।
গাজীপুর জেলা রিপোর্টার্স ক্লাব এর বার্ষিক বনভোজন ও শিক্ষাসফর ২০১৭ উপলক্ষে গাজীপুর সদরের সবুজ ছায়া পিকনিক স্পটে ৩০ ডিসেম্বর আয়োজিত দিনব্যাপি অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্যে তিনি এসব কথা বলেন। ক্লাবের সভাপতি রোমান শাহ আলম এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এম এ ফরিদ এর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ক্লাবের উপদেষ্টা এডভোকেট মোঃ লাবিব উদ্দিন, ব্যাংকার মোঃ আক্তারুজ্জামান, এম মহিউদ্দিন শরিফী, বীর মুক্তিযোদ্ধা আব্দুর রউফ নয়ন ও কবি আবু নাসির খান তপন।
এই উপলক্ষে প্রীতিভোজ ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। আলোচনা শেষে ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করছেন অনুষ্ঠানে প্রধান অতিথি বঙ্গবন্ধু গবেষণা পরিষদের কেন্দ্রীয় সভাপতি লায়ন মোঃ গনি মিয়া বাবুল।