মোট প্রদর্শন : 149 Views

আমতলীতে চোলাই মদ তৈরীর কারখানা আবিস্কার আটক ১জন

আমতলী (বরগুনা) প্রতিনিধি
আমতলী সদর ইউনিয়নের দক্ষিণ আমতলী (সাত ধারা) গ্রামের আব্দুল লতিফের বাড়িতে সোমবার দুপুরে পুলিশ অভিযান চালিয়ে চোলাই মদ তৈরীরর কারখানার আবিস্কার করে। ওই কারখানা থেকে মদ তৈরীর ১৫০ লিটার কাঁচামাল ও ১০ লিটার মদসহ আরিফ নামে একজনকে আটক করে জেল হাজতে পাঠিয়েছে পুলিশ।
আমতলী থানা সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে আমতলী সদর ইউনিয়নের দক্ষিণ আমতলী (সাত ধারা) গ্রামের আব্দুল লতিফ এর বাড়িতে আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: সহিদ উল্যার নেতৃত্বে একদল পুলিশ সোমবার দুপুরে অভিযান চালিয়ে চোলাই মদ তৈরীর কারখানার সন্ধান লাভ করে। পুলিশ ওই কারখানা থেকে মদ তৈরীর ১৫০ লিটার কাাঁচামাল, ১ লিটার তারপিন ৩টি ড্রাম, ও ৩টি পাতিল জব্দ করে। অভিযানর খবর পেয়ে কারখানার মালিক আব্দুল লতিফ পালিয়ে যায়। এসময় তার ছেলে আরিফকে (১৭) আটক করে পুলিশ।
আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: সহিদ উল্যাহ জানান, কারখানার মালিক আব্দুল লতিফ ও আটক ছেলে আরিফ এর বিরুদ্ধে আমতলী থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্র আইনে মামলা করা হয়েছে। আটক আরিফকে সোমবার বিকেলে আমতলী উপজেলা সিযনয় জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হলে আদালতের বিঞ্জ বিচারক মো: হুমায়ুন কবির তার জামিন আবেদন না মঞ্জুর করে জেল হাজতে পাঠানোর নির্দেশ প্রদান করেন।