মোট প্রদর্শন : 198 Views

বার্সার সঙ্গে ব্যবধান আরও বাড়াল রিয়াল

real-md20170219010937স্পোর্টস ডেস্ক  .এমনিতেই এক পয়েন্ট এগিয়ে ছিল রিয়াল মাদ্রিদ। বার্সেলোনার চেয়ে দুই ম্যাচ কম খেলে। আজ রাতে সান্তিয়াগো বার্নাব্যুতে এক ম্যাচের ব্যবধান কমিয়েছে লজ ব্লাঙ্কোজরা। বাড়িয়েছে আরও তিন পয়েন্টের ব্যবধান। এস্পানিওলকে ২-০ গোলে হারিয়েছে রিয়াল মাদ্রিদ।

এই ম্যাচেও গোলের খরা কাটাতে পারলেন না ক্রিশ্চিয়ানো রোনালদো। তবে তিনি গোল না পেলেও তিন মাস পর ইনজুরি থেকে ফিরেই গোল পেলেন গ্যারেথ বেল। তার আগে গোল দিয়েছেন আলভারো মোরাতা। এই দু’জনের গোলেই মূলত স্বস্তির জয় নিয়ে ফিরতে পেরেছে রিয়াল মাদ্রিদ।

ম্যাচের প্রথম আধ ঘণ্টা গোলের দেখাই পায়নি কোনো দল। ৩৩তম মিনিটে গিয়ে ইসকোর ক্রস থেকে ভেসে আসা বলে দারুণ এক হেড করেন আলভারো মোরাতা। সেটিই জড়িয়ে যায় এস্পানিওলের জালে।

আলভারো মোরাতার পরিবর্তেই ৭১তম মিনিটে মাঠে নামেন গ্যারেথ বেল। মাঠে নামার ১২ মিনিটের মাথায় গোলের দেখা পেলেন তিনি। সেই ইসকোর বাড়ানো বলেই বক্সের বাম কোন থেকে বাম পায়ের দুর্দান্ত এক শটে এস্পানিওলের জাল ভেদ করেন বেল।

এই জয়ের ফলে ২১ ম্যাচ শেষে রিয়াল মাদ্রিদের পয়েন্ট দাঁড়াল ৫২। এক ম্যাচ বেশি খেলে (২২ ম্যাচে) বার্সেলোনার পয়েন্ট ৪৮। সমান সংখ্যক ম্যাচে সেভিয়ার পয়েন্ট ৪৬। ২৩ ম্যাচে অ্যাটলেটিকো মাদ্রিদের পয়েন্ট ৪৫। এস্পানিওল এ নিয়ে খেলেছে ২৩ ম্যাচ। ৩২ পয়েন্ট নিয়ে তারা রয়েছে ৯ নম্বরে।